ধামইরহাটে শিক্ষার্থীদের ফ্রি রক্তের গ্রুপ নির্ধারণ


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফ্রি রক্তের গ্রুপ নির্ধারণ কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। বুধবার( ১৯ মে) সকাল ১০টায় উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত আগ্রাদ্বিগুন উচ্চ বিদ্যালয় মাঠে গ্রীণ ভয়েস বাংলাদেশ নওগাঁ জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের সহযোগিতায় রক্তের গ্রুপ নির্ধারণ কর্মসূচী বাস্তবায়ন করা হয়। স্কুল মাঠে এ কর্মসূচী উদ্বোধন করেন মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান গ্রীণ ভয়েস বাংলাদেশের প্রতিষ্ঠাতা বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার যুগ্ম সাধারণ সম্পাদক পরিবেশবিদ মো.আলমগীর কবির। ওই বিদ্যালয়ের ষষ্ঠ থকে দশম শ্রেণীর ৬শত শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ধারণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আগ্রাদ্বিগুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজীর আহমেদ,সহকারি প্রধান শিক্ষক মো.মিজানুর রহমান,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা মো.আকতার হোসেন,প্রভাষক ফারুক হোসেন সবুজ,রায়হান পারভেজ প্রমুখ।

আয়োজকরা জানান,আগামীকাল (আজ) বৃহস্পতিবার আগ্রাদ্বিগুন বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী এবং পর্যায়ক্রমে উপজেলার চকময়রাম মডেল সরকারি,চন্ডীপুর উচ্চ বিদ্যালয় এবং ভাতকুন্ডু কে,এন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফ্রি রক্তের গ্রুপ নির্ধারণ করা হবে।

স/জে