ধামইরহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব ১৭) উদ্বোধন করা হয়েছে। সোমবার(২৪ মে)  বিকেল ৫টায় ধামইরহাট শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্ণামেন্ট উদ্বোধন করেন মো.শহীদুজ্জামান সরকার এমপি। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর সহযোগিতায় এবং উপজেলা প্রশাসন ধামইরহাটের আয়োজনে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গণপতি রায়,ধামইরহাট পৌরসভার মেয়র মো.আমিনুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো.শহীদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মো.সোহেল রানা,ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন,ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান,ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম,কাউন্সিলর মাহবুব আলম বাপ্পী,জেসমিন বাশার, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী প্রভাষক মিনহাজুল হক সরকার শিবলী,প্রভাষক আবু হানিফ প্রমুখ।

উপজেলার ৮টি ইউনিয়নের ৮টি ইউনিয়ন দল নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় ধামইরহাট ইউনিয়ন ও খেলনা ইউনিয়ন দল অংশ গ্রহণ করেন। খেলাটির ধারা বিবরণ দেন বাংলাদেশ ও ভারতের পশ্চিম বাংলার জনপ্রিয় ধারা ভাষ্যকার মো.খোরশেদ রায়হান। তিনি ১৪ ভাষায় ধারা বিবরণী দিয়ে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।

স/জে