ধামইরহাটে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগার ধামইরহাটে পৃথকভাবে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার ধামইরহাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৯ ও ২০। পরে পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে।
অভিযোগের বরাত দিয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলাম জানান, বুধবার উপজেলার খেলনা ইউনিয়নের গুন দেশাহার গ্রামের এক ব্যক্তির ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়ে (১২) বিকেল বেলায় লুকোচুরি খেলছিল। একপর্যায়ে সে প্রতিবেশী নজরুলের গোয়াল ঘরে গেলে নজরুল ইসলাম (৩৫) তাকে ধর্ষণের চেষ্টা করে।
এ সময় সে চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে নজরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।
অপরদিকে উপজেলার রুপনারায়নপুর গ্রামের ৩য় শ্রেণির এক শিক্ষার্থীকে (১০) ধর্ষণের চেষ্টা করা হয়। ২০ এপ্রিল বিকেল বেলায় দুধ বিক্রি করে সন্ধ্যার আগে বাড়ি ফিরছিল সে। এমন সময় পুকুর পাড়ে প্রথমে মেয়েটিকে কৌশলে আটক করা হয়। পরে ধর্ষণের চেষ্টা করা হয়। মেয়েটি কৌশলে পালিয়ে আসে। পরিবারের লোকজনকে এ ঘটনা জানালে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে ২৫ এপ্রিল থানায় ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িতকে আটক করে পুলিশ।
স/শা