শনিবার , ২ নভেম্বর ২০১৯ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন

Paris
নভেম্বর ২, ২০১৯ ৫:০১ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর দুর্গাপুরে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন করা হযেছে। দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে দিবসটি পালন করা হয়। সকালে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় অফিসার কাউছার আলী। এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা সহকারি পরিদর্শক মনোয়ার হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিভিন্ন সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সমবায় সমিতির সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে উপজেলার সফল সমবায় সমিতিকে ক্রেস্ট প্রদান করা হয়।

 

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর