দুর্গাপুরে আসামীকে আটকে এসআই’র ফোন থেকে চাঁদা দাবি

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী দুর্গাপুর থানার এসআই’র ফোন থেকে আসামীর মাধ্যমে টাকা দাবীর অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আটককৃত আসামীর পরিবার হুমকির মধ্যে পড়েছেন।

জানা গেছে, দুর্গাপুর উপজেলার গগণবাড়ীয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে ব্যবসায়ী জাহিদ হাসেনের বিরুদ্ধে একটি মামলা হয়। ওই মামলার ওয়ারেন্ট বের হলে দুর্গাপুর থানা পুলিশ শনিবার দুপুরে পবা উপজেলার শিয়ালবাড়ীয়া এলাকা থেকে আটক করে।

আসামীর ম্যানেজার আনোয়ার হোসেন জানান, শনিবার তার মালিক জাহিদকে আটক করার পরে বিকেল ৫ টা ১০ মিনিটে দুর্গাপুর থানার এসআই বদিউজ্জামান তার ব্যবহিৃত মোবাইল ফোন আসামী জাহিদ হাসানের হাতে দিয়ে বলে তুই মারের হাত থেকে বাঁচতে চাইলে বাড়িতে ফোন করে টাকা নিয়ে আসতে বল। নইলে তোকে মারধর করা হবে। পরে আসামী মারের ভয়ে নিজেকে বাঁচাতে ওই এসআইএর ব্যবহৃত ০১৭১৪৭৪০০৭৯ এই নম্বর হতে তার মোবাইলে ফোন করে টাকা নিয়ে আসতে বলে। টাকা নিয়ে যেতে দেরি হলে তাকে দফায় দফায় ফোন করতে থাকে।

এরপর তিনি জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সাজ্জাদ হোসেনকে বিষয়েটি জানান। পরে সাজ্জাদ হোসেন বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে পুঠিয়া সার্কেল এসপিকে জানান। এর পরে তিনি নিজে আসামীর বিষয় নিয়ে দুর্গাপুর থানার ওসির সাথে কথা বলেন সমযতা করেন।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোত্তালেবের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

স/অ