শনিবার , ১ মে ২০২১ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘তুমি এক মুহূর্তের জন্যে আমাদের মধ্যে থেকে হারিয়ে যাওনি’

Paris
মে ১, ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ণ

বাবার সঙ্গে মেয়ের সম্পর্ক  পৃথিবীর অন্যতম এক মধুর সম্পর্ক। বাবা শুধু সম্পর্কের নাম নয় বাবার মধ্যে আছে বিশালত্বের এক অনুভূতি। তাই মৃত্যুর এক বছর পরেও বাবাকে ভুলতে পারেনি রিদ্ধিমা।  ঋষি কাপুরের মৃত্যুর এক বছর পর মেয়ে রিদ্ধিমা কাপুর আবেগপ্রবণ হয়ে বাবার স্মৃতিচারণ করেছেন।  ইন্সটাগ্রামে পোস্ট করেছেন বাবা মেয়ের সুন্দর মুহূর্তের দুটি ছবি।

একটি ছবিতে ছোট রিদ্ধিমা বাবার কোলে আছেন। অপর ছবিতে রিদ্ধিমা বাবা ঋষির বুকে মাথা দিয়ে আছেন। বাবা দুই হাত দিয়ে মেয়েকে আগলে রেখেছেন দুটি ছবিতেই। বাবা মায়ের কাছে সন্তান আজীবনই ছোট থাকে, তাই বড় হয়ে যাওয়ার পরও আগলে রাখে সন্তানকে। এই ছবি দুটি তারই উদাহরণ।

kalerkantho

 

এই দুই ছবি পোস্টের সঙ্গে রিদ্ধিমা বাবাকে নিয়ে লিখেছেন, ‘যতদিন না আমাদের আবার দেখা হচ্ছে আমরা তোমায় নিয়ে কথা বলি, সব সময় তোমার অভাব অনুভব করি। তুমি এক মুহূর্তের জন্যে আমাদের মধ্যে থেকে হারিয়ে যাওনি, আর হারাবেও না। আমাদের হৃদয়ে তুমি চিরদিন একই ভাবে রয়ে যাবে। জীবনের প্রতিটা সিদ্ধান্তে তুমি আজও আমাদের সঠিক পথ দেখিয়ে আসছো’। বাবা আমি তোমায় ভীষণ ভালবাসি’ এই বলে রিদ্ধিমা শেষ করেছেন তার লেখা।

গত বছর ৩০শে এপ্রিল মারণ ব্যাধি ক্যান্সারে মৃত্যু হয় বলিউড চকলেট বয় ঋষি কাপুরের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। প্রয়াত ঋষি কাপুরের স্ত্রী জনপ্রিয় নিতু কাপুর ২০১৮ সালে একটি টেলিভিশন শোতে গিয়ে বলেছিলেন, ঋষি তার সন্তানদের মধ্যে মেয়েকেই সব থেকে বেশি ভালোবাসেন। তাই মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পরও প্রতিদিন মেয়ের সঙ্গে বাবার ভিডিও কলে কথা চলত।

 

সুত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন