টিপু-প্রীতি হত্যা: চার আসামির দুই দিন করে রিমান্ড

সিল্কসিটি নিউজ ডেস্ক:

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলায় গ্রেপ্তার চার আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।রোববার ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূর শুনানি শেষে এই আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন-সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান ওরফে টিটু, জুবের আলম খান ওরফে রেলওয়ে রবিন, আসিফুর রহমান সোহেল এবং খাইরুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ ইয়াসিন শিকদার আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন। মামলায় শুটার মাসুম, সুমন শিকদার ওরফে মুসা ও নাসিরুদ্দিন মানিকের দেওয়া তথ্যের ভিত্তিতে গত শনিবার রিমান্ডপ্রাপ্তদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গত ২৪ মার্চ রাত পৌনে ১০টার দিকে মতিঝিল এজিবি কলোনী কাঁচা বাজার সংলগ্ন রেস্টুরেন্ট থেকে বাসায় ফেরার পথে শাজাহানপুর আমতলা ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে এলোপাতাড়ি গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী প্রীতি। টিপুর গাড়িচালক গুলিবিদ্ধ হন। এ ঘটনায় টিপুর স্ত্রী ফারজানা ইসলাম ডলি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত নামাদের আসামি করা হয়।

সূত্র: আমাদের সময়