জয়পুরহাটে আ’লীগের বিজয় র‌্যালী অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি:

মহান বিজয় দিবস উপলক্ষ্যে জয়পুরহাটে র‌্যালী ও আলোচনাসভা করেছে জেলা আওয়ামীলীগ। শনিবার বিকেলে দলীয় কার্যালয় থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজা চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সামছুল আলম দুদু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলাইমান আলী।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখর মজুমদার, জাহেদুল আলম বেনু, আওয়ামী লীগ নেতা নন্দলাল পার্শী, আবু বক্কর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী অংশ নেন।
সভায় নেতৃবৃন্দ আওয়ামী লীগের মধ্যকার ষড়যন্ত্রকারীদের হুশিয়ার করে দিয়ে বলেন, যারা প্রকৃত আওয়ামী লীগ করে তাদের কোনো ভয় নাই। জেলা আওয়ামী লীগের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোলাইমান আলী বলেন, ১৫ ডিসেম্বর রাতে স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন নিয়ে আওয়ামী লীগের  মধ্যে গ্রুপিং করা হয়। এই গ্রুপিং জেলা আওয়ামী লীগের বিরুদ্ধে করা হয়েছে। যারা জামায়াত-বিএনপিকে প্রতিষ্ঠিত করেছে তারাই আজ আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

স/আর