জয়পুরহাটে আইশোলেশন থেকে পালালো এক করোনা রোগী

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটের আক্কেলপুরে ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির (সেফ অতিথিশালা) আইশোলেশনে ভর্তি থাকা ইমরান হোসেন (২০) নামের এক করোনা রোগী পালানোর খবর পাওয়া গেছে।  রোববার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।

ইমরান জেলার ক্ষেতলাল উপজেলার তালসন গ্রামের মোঃ এনামুল হকের পুত্র।

আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরে ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির আইশোলেশন সেন্টারের দায়িত্ব প্রাপ্ত ডা. জালাল উদ্দিন জানান, রবিবার সকালে আইশোলেশনের দায়িত্ব প্রাপ্ত কর্মচারী সকালের খাবার ইমরান হোসেনের কক্ষের সামনে রেখে আসে। অনেক সময় পেরিয়ে গেলেও খাবার না নেওয়ায় তাদের সন্দেহ হলে কক্ষ পরিস্কার করার উদ্দেশ্যে একজন আয়া গিয়ে দেখে সে কক্ষে নেই কিন্তু তার ব্যবহৃত জিনিসপত্র কক্ষে রাখা আছে। শনিবার রাতে প্রচন্ড ঝড়বৃষ্টির পর সে রাতের কোন এক সময় পালিয়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিনি গত ০৯ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন এবং নমুনা পরীক্ষা করে তিনি করোনা পজিটিভ হওয়ায় ১২ মে তাকে আইশোলেশনে ভর্তি করানো হয়। এ রিপোর্ট তৈরী করা পর্যন্ত তাকে খুজে পাওয়া যায়নি।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, রোববার সকালে আমরা বিষয়টি জেনেছি। এখানে সবকিছু সুযোগ-সুবিধা অত্যন্ত ভালো থাকার পরেও তার পালানোর কারণ জানা না গেলেও, বন্ধ অবস্থায় থাকার কারণে সে হয়ত পালিয়েছে। তাকে না পাওয়ায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ দায়িত্বপ্রাপ্ত সকলকে জানানো হয়েছে। তাকে খুঁজে বের করার জোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।

স/অ

আরো পড়ুন …

 

রাজশাহী বিভাগের সর্বোচ্চ করোনা আক্রান্ত জেলা জয়পুরহাট