জঙ্গী ও সন্ত্রাসীরা কখনও কোন ধর্মের লোক হতে পারে না : এমপি সাধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁ-১আসনের জাতীয় সংসদস সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, জঙ্গী ও সন্ত্রাসীরা কখনও কোন ধর্মের লোক হতে পারে না। পৃথিবীর কোন ধর্মই জঙ্গীবাদ ও সন্ত্রাস বাদকে আশ্রয় প্রশ্রয় দেয় না। সকল ধর্মেই জঙ্গীবাদ  ও সন্ত্রাসবাদ নিষিদ্ধি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের যোগ্য কন্যা শেখ হাসিনা দেশবাসীকে সাথে নিয়ে জঙ্গী ও সন্ত্রাস ঠেকাতে শক্ত হাতে হাল ধরেছেন এবং তাদের নির্মূল করতে বদ্ধ পরিকর। তাই এই বাংলার মাটিতে কোন দিন কোন জঙ্গীর স্থান হয়নি আর তা কোন দিন হবেও না।
শনিবার বিকেল সাড়ে ৫টায় জেলার সাপাহার উপজেলা জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির উদ্যোগে জিরো পয়েন্টে স্বাধীনতার মুক্ত মঞ্চে অনুষ্ঠিত জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন।
উপজেলা জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন নওগাঁ জেলার পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক (বিপিএম, পিপিএম)। অন্যদের মধ্যে পত্নীতলা সার্কেল এস পি মো: ইয়াছিন আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম শাহ্ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ মনিরুজ্জামান ভূঁঞা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান হোসেন, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু এরফান আলী, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে অতিথিরা উপজেলা কৃষি দপ্তরের আয়োজনে অনুষ্ঠিত বৃক্ষ মেলা ও উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় শতাধিক পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

স/মি