দুর্গাপুরে ভাড়াটিয়ার নাক ফাটালেন বাড়ির মালিক

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে তুচ্ছ ঘটনা নিয়ে ওমর ফারুক (৩৮) নামের এক ভাঁড়াটিয়াকে কাঠের লাঠি দিয়ে আঘাত করে নাক ফাঁটিয়ে দিয়েছেন বাড়ির মালিক। ওমর টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার হরিণহাটি গ্রামের আবু বাক্কার ছিদ্দিকের ছেলে। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন (হিউম্যান রাইটস) ভাইসচেয়ারম্যান বলে নিজেকে দাবি করেছেন। শনিবার (২ মে) ইফতারে পর দুর্গাপুর সদর বাজারে একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, প্রায় ৩মাস ধরে ওমর ফারুক দুর্গাপুর সদর বাজারের সাজেদুর রহমান নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন। শনিবার ইফতারের পর তিনি বাড়ির ৩ তলার ছাদে গিয়ে ড্রাম থেকে পানি তুলে রাইস কুকারের ঢাকনা পরিস্কার করছিলেন।
এ সময় ছাদের উপর পানি পড়া দেখে বাড়ির মালিক সাজেদুর তাকে ছাদে পানি ফেলতে নিষেধ করেন। প্রতিউত্তরে ওমর ফারুক বলেন, বৃষ্টির পানিতেও তো ছাদ ভিজে যায়। এ কথা নিয়ে পরে উভয় পক্ষ বাক-বিতান্ডা জড়িয়ে পড়েন। একপর্যায়ে বাড়ির মালিক সাজেদুর ক্ষিপ্ত হয়ে ছাদে থাকা কাঠের লাঠি দিয়ে ওমরের নাকে আঘাত করেন। এতে রক্তাক্ত অবস্থায় তিনি ছাদে লুটিয়ে পড়েন।
পরে সেখান থেকে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। লাঠির আঘাতে তার নাক ফেটে যাওয়া তার নাকে ৫টি সেলাই লেগেছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।
জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা বলেন, ঘটনাটি আমি শুনেছি। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
স/আর
আরো পড়ুন: