দুর্গাপুরে আরো একজন করোনায় আক্রান্ত, সংখ্যা দাঁড়ালো ২

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর উপজেলায় আরো একজনের করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে উপজেলায় দুইজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। রাজশাহী ল্যাবে নমুনা পরীক্ষায় শনিবার সন্ধ্যায় করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তি (২৮) তিনি উপজেলার রঘুনাথপুর এলাকার বাসিন্দা।
দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান বলেন, দুর্গাপুর উপজেলায় এখন পর্যন্ত ৩২ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে গত বৃহস্পিতবার একজন ও আজ শনিবার আরো একজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেল। এনিয়ে এই উপজেলায় মোট দুইজনের শরীরে করোনা আক্রান্ত রোগী পাওয়া গেল।
তিনি আরো জানান, গত ৩০ এপ্রিল সামান্য জ্বর, সর্দি-কাশি নিয়ে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আসেন তিনি। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ল্যাবে পাঠানো হয়। শনিবার সন্ধ্যায় আমাদের কাছে ওই যুবকের করোনা শনাক্তের তথ্য আসে। আক্রান্ত ব্যক্তি মাছ বহনকৃত ট্রাকের হেলপার। তিনি মাছ নিয়ে বিভিন্ন স্থানে যাতায়াত করতেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা বলেন, এই উপজেলায় আরো একজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এনিয়ে উপজেলায় দুইজন ব্যক্তি করোনা সংক্রমিত হলেন।
স/আর