সোমবার , ৮ জুলাই ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘ছবি তুলে আমি কোনো অপরাধ করিনি’

Paris
জুলাই ৮, ২০১৯ ৮:১৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বন্যপ্রাণীদের সংরক্ষণের জন্য বলিউডের অনেকেই প্রচারণা চালান। এটি যেমন প্রশংসার দাবি রাখে, তেমনি বন্যপ্রাণীদের সঙ্গে নেতিবাচক খবরেও পড়েন বলিউড তারকারা। যেমন সম্প্রতি কৃতি শ্যানন এমনই একটি ঘটনাকে কেন্দ্র করে খবরের শিরোনাম হয়েছেন।

সম্প্রতি ছুটি কাটাতে জাম্বিয়ায় গিয়েছিলেন কৃতি শ্যানন। সেখানকার লুসাকায় ছুটি কাটানোর সময় বন্যপ্রাণীদের সঙ্গে ছবি তোলেন তিনি। কৃতি তার ইনস্টাগ্রামে একটি চিতার সঙ্গে ছবি পোস্ট করেন। সেই পোস্টে লেখেন, ‘ও একটা সেলফি চাইছিল। না বলতে পারলাম না।’

সেই ছবি পোস্ট করার পর অনেকে বিষয়টি ইতিবাচকভাবে দেখলেও অনেকেই নেতিবাচকভাবে দেখছেন। তাদের যুক্তি যেখানে বন্যপ্রাণী সংরক্ষণ নিয়ে কাজ করছেন সবাই, সেই জায়গায় বন্দি করে রাখা একটি প্রাণীর সঙ্গে ছবি তুলে ঠিক মনে করেননি শ্যানন।

তবে এসব নিয়ে ভাবছেন না কৃতি। তিনি বলেন, ‘ছবি তুলে আমি কোনো অপরাধ করিনি। বন্যপ্রাণী সংরক্ষণের সঙ্গে ছবি তোলার সম্পর্ক নেই। এই বিষয়গুলো নেতিবাচক দিকে যারা নিচ্ছেন এটি তাদের ব্যাপার। আমি এ নিয়ে কিছু বলতে চাই না। এর চেয়ে কাজ নিয়ে কথা বলা ভালো।’

কৃতি বর্তমানে কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন। শিগরিই মুক্তি পেতে যাচ্ছে তার ‘অর্জুন পাটিয়ালা’ সিনেমাটি। সেটির প্রচারণা নিয়ে কাজ করছেন তিনি। অন্যদিকে ‘হাউজফুর ফোর’ ও ‘পানিপথ’ সিনেমার অভিনয় সম্প্রতি শেষ করেছেন তিনি।

সর্বশেষ - বিনোদন