ছবির নাম বদলেছে, বদলাচ্ছে পরিচালকও

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

নায়ক-নায়িকা, প্রযোজনা প্রতিষ্ঠান, গান- সব একই আছে। তবে বদলেছে ছবির নাম। বদলাচ্ছে পরিচালকও। চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী জাকিয়া বারী মম জুটির প্রথম ছবির বেলায ঘটেছে এমন।

 

গত ১৯ জুলাই রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জহির রায়হান কালার‌ল্যাব মিলনায়তনে ‘আমি শুধু তোর হবো’ নামে ছবিটির মহরত হয়। তবে এই নাম পরিবর্তন করে রাখা হয়েছে  ‘ভালোবেসে তোর হবো’। পরিচালনার দায়িত্বও থাকছে না রফিক শিকদারের কাঁধে। তবে পরিচালক এখনও চূড়ান্ত হয়নি।

 

প্রযোজক আবদুল মজিদ জানান, যেহেতু ছবির নাম নিবন্ধন করতে হয় পরিচালকের নামে। তাই পরিচালক বদলানোর সিদ্ধান্ত নেওয়ায় নামটাও বদলাতে হলো।

পাবনার ছবিটির দৃশ্যধারণ শুরু হওয়ার কথা ছিলো গত ১ আগস্ট। কিন্তু নাম ও পরিচালক নিয়ে জটিলতা তৈরি হওয়ায় তা স্থগিত করা হয়। আপাতত দুটি গানের চিত্রায়নে অংশ নিতে বান্দরবান যাচ্ছেন নিরব-মম। বুধবার (৩ আগস্ট) রওনা দেবেন তারা। আগামী ৬ আগস্ট থেকে শুরু হবে দৃশ্যায়ন। চলবে ১০ আগস্ট পর্যন্ত।

 

জানা গেছে, গান দুটির নৃত্য পরিচালনা করবেন তানজিল। পোশাক পরিকল্পনা করেছেন রামীম রাজ। রূপসজ্জার দায়িত্বে থাকবেন মনির।

 

এমটি মিডিয়া অ্যান্ড ফিল্মস প্রযোজিত ছবিটিতে আরও অভিনয় করবেন কলকাতার জেস চক্রবর্তী, ফারিয়া, সুচরিতা, সুব্রত, শিমুল খান, সোহেল সিরাজ, বিপ্লব প্রমুখ।

সূত্র: বাংলা নিউজ