চুয়াডাঙ্গায় শিশুকে কুপিয়ে হত্যা, আটক ২

সিল্কসিটিনিউজ ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা হাটপাড়ায় আলামিন (১২) নামে এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে নিজ বাড়ির বারান্দায় এ ঘটনা ঘটে।

নিহত আলামিন উপজেলার চিৎলা হাটপাড়া গ্রামের আজিবার রহমানের ছেলে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জহুরুল ইসলাম (৩৫) ও ইব্রাহিম (৪৫) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় আলামিন নিজ ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে। গভীর রাতে প্রকৃতির ডাকে পরিবার সদস্যরা বারান্দার গ্রিলের তালা খুলে বের হয়। এসময় আগে থেকে ওঁৎপেতে থাকা ৩/৪ জন দুর্বৃত্ত ঘুমন্ত আলামিনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ রাত ২টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার সুফিউল্লাহ ও দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মো. ফকরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। রাতেই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের জহুরুল ইসলাম ও ইব্রাহিম কে আটক করা হয়।

দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মো. ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি, তবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। আটককৃতদের জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান। সূত্র: বাংলা ট্রিবিউন