শনিবার , ৭ জানুয়ারি ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ১

Paris
জানুয়ারি ৭, ২০১৭ ৯:৩৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকায় অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় কালাম নামে একজনকে আটক করা হয়।

 

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের মিডিয়া উইং শনিবার দুপুর ২টায় জানিয়েছে, জেলার সদর উপজেলার রামচন্দ্রপুরহাট কাঁচা বাজারের একটি রকমারী ষ্টোরের দোকানে অবৈধভাবে চোরাইপথে চোরাচালানের মাধ্যমে আনা আমদানি নিষিদ্ধ বিপুল পরিমান ভারতীয় তৈরী যৌন উত্তেজক ট্যাবলেট বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ক্যাম্প কমান্ডার এএসপি মো. নূরে আলমের নেতৃত্বে আজ বেলা সাড়ে ১১টায় অভিযান পরিচালনা করে।

 

এ সময় জেলার সদর উপজেলার কৃষ্ণগোবিন্দপুর এলাকার ধূমিহায়াতপুর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে কালাম আলীকে (৩৫) অবৈধভাবে চোরাইপথে চোরাচালানের মাধ্যমে আনা আমদানি নিষিদ্ধ ৮শত পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী কালাম দীর্ঘদিন ধরে আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরী যৌন উত্তেজক ট্যাবলেটসহ বিভিন্ন প্রকার যৌন উত্তেজক ঔষধ চোরাচালান এবং বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ক্যাম্প কমান্ডার।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর