গোয়ায় জনসম্মুখে আনুশকা-বিরাটের প্রেম

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলির সম্পর্কটা যেন জোয়ার-ভাটার মতো! কখনও কাছাকাছি আসার জন্য তারা খবরের শিরোনামে আসেন দ্বৈতভাবে। আবার মাঝে মধ্যে দু’জনার দুটি পথ দু’দিকে বেঁকে যাওয়ার গুঞ্জনও শোনা যায়।

ভক্ত ও সংবাদমাধ্যমের সঙ্গে লুকোচুরি কম হয়নি। আশার কথা হলো, আনুশকা ও বিরাট আবার একত্র হয়েছেন। ভারতের গোয়ায় একসঙ্গে দিওয়ালি উদযাপন করেছেন এই কপোত-কপোতি। শহরটির বিভিন্ন আয়োজনে তাদেরকে দেখা গেছে। একসঙ্গে আইএসএল ম্যাচ দেখেছেন।

দলটির সহ-মালিক বিরাট। তাই তিনি পরেন এফসি গোয়ার জার্সি। এ সময় আনুশকাকে পাওয়া গেলো সাদা ও সোনালির মিশেলে বানানো সালোয়ার-কামিজে। একে অপরের পাশাপাশি বসে হৈ চৈ করে এফসি গোয়াকে সমর্থন জানানোর সময় তারা ক্যামেরাবন্দি হয়েছেন।

ভারতে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ নিয়ে খুব ব্যস্ত ছিলেন বিরাট। অন্যদিকে নিজের অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির প্রচারণায় ব্যস্ততা ছিলো আনুশকার। অবশেষে একসঙ্গে কাটানোর জন্য সময় বের করতে পেরেছেন তারা। লোকে তাদের আদুরে স্বরে ডাকে ‘বিরাশকা’।

 

অনেকদিন পর আনুশকা ও বিরাট একসঙ্গে জনসম্মুখে বের হলেন। তারা এক ভক্তের সঙ্গে সেলফিও তোলেন। দিনের শেষে দু’জনে মিলে রাতের খাবার খেয়েছেন দুই অঙ্গনের এ দুই তারকা। প্রেমিকের সঙ্গে সময় কাটানোর সময়ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে দারুণ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন আনুশকা।
সূত্র: বাংলা নিউজ