গোমস্তাপুরে রের্কড ফলাফল রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয়ের

গোমস্তাপুর প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় এবার এসএসসি পরীক্ষার ফলাফলে রেকর্ড সৃষ্টি করেছে রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয়। রোববার প্রকাশিত চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফলে এ উপজেলার ইতিহাসে রেকর্ড সংখ্যক ৭৯ টি জিপিএ-৫ পেয়ে শীর্ষ স্থান দখল করেছে।

এ প্রতিষ্ঠানের হয়ে অংশ নেয়া ৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৭ জন এ গ্রেডে পাশ করে।পাশের হারও রয়েছে শতভাগ। উপজেলার ২য় স্থানে উঠে এসেছে ইউনিয়ন পর্যায়ের একটি নারী শিক্ষা প্রতিষ্ঠান। সেটি হল আলীনগর বালিকা উচ্চ বিদ্যালয়। এ প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে ২৫ জন ও মানবিক বিভাগে ৭ জন। এছাড়া প্রতিষ্ঠানটির পাশের হার শতভাগ।

রহনপুর পৌর এলাকার ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ২৯ টি করে জিপিএ-৫ পেয়ে যৌথভাবে উপজেলায় ৩য় স্থানে রয়েছে রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও হাজি রিয়াজউদ্দিন সরকার উচ্চ বিদ্যালয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত(সন্ধ্যা ৭ টা) উপজেলার ৫ টি কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রের ফলাফল সংশ্লিষ্ট দপ্তর থেকে পাওয়া গেছে।

এদিকে কেন্দ্র ভিত্তিক ফলাফলে রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৪ জন জিপিএ ৫ পেয়েছে। এছাড়া শতভাগ পাশ করেছে তিনটি শিক্ষা প্রতিষ্ঠান।

স/অ