গোমস্তাপুরে এমপির অর্থ আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

গোমস্তাপুর  প্রতিনিধি  : চাঁপাইনবাবগঞ্জ-২আসনের সংসদ সদস্যের সরকারি বরাদ্দে ভুয়া প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মজিবুর রহমান। বুধবার সকালে উপজেলার রাধানগর ইউনিয়নের টমপাড়া বাজারে এলাকাবাসীকে সাথে নিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি ।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লেবুডাংগা হাফেজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ইয়াসিন আলী , জাব্বার আলী,সোবহান আলী ও লেবুডাংগা প্রাইমারি স্কুল পরিচালনা কমিটির সাবেক সদস্য শহিদুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন লেবুডাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন মসজিদ মাদরাসার নামে আনুমানিক ৫ লক্ষ টাকা বরাদ্দের বেশির ভাগ অর্থ আত্মসাৎসহ দামইল থেকে কুমিরডোব পর্যন্ত রাস্তা সংস্কার কাজে ভূয়া প্রকল্প দেখিয়ে ১০ মেঃটন চাউল উত্তোলন করে আত্মসাৎ করেন প্রকল্প কমিটির চেয়ারম্যানগণ।

উল্লেখ্য যে, গত ১৪ অক্টোবর এই ঘটনার প্রতিকার চেয়ে দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান বরাবর ইউপি সদস্য মজিবুর রহমান একটি লিখিত অভিযোগ করে। এছাড়া গত ১৯ অক্টোবর জাতীয় ও স্থাণীয় দৈনিক এবং অনলাইন সংবাদ মাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হয়।

স/আ.মি