গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধা ভাবত মাঝির দাফন

গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা ভগবত মাঝি (৭০) এর রাষ্ট্রীয় মর্যাদার মাধ্যমে দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) সকাল ১০ টায় উপজেলার রিশিকুল ইউনিয়নের কুন্দলিয়া রামনগর গ্রামে নিজ বাসভবনের পাশে দাফন করা হয়।

গোদাগাড়ী মডেল থানার পুলিশের একদল চৌকস পুলিশের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  জানে আলম, উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক আলী, মুক্তিযুদ্ধা নজরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার (২২ জুন) সকাল ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুর আগে তিনি উচ্চ রক্তচাপ জনিত সমস্যার করণে স্ট্রক করে চিকিৎসাধীন ছিলেন। তিনি রিশিকুল ইউনিয়নের রামনগর গ্রামের মৃত মড়ল মাঝির ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে তাঁর পরিবারের সদস্যদের হাতে ৫ হাজার টাকা তুলে দেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

স/আ