গোদাগাড়ীতে পাথর বোঝাই ট্রাক থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ৩

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে চাঁপাইনবাবগঞ্জ স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি  ট্রাক থেকে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। এ সময় ওই ট্রাকসহ তিনজনকে আটক করা হয়।

বুধবার (১০ মার্চ) রাত সাড়ে ১০ টার সময় পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় প্রেমতলীর ইনচার্জের  নেতৃত্বে এ,এস,আই আশিকুর রহমান ও এ,এস,আই রাসেল রানাসহ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোপালপুর এলাকায় পুলিশ চেকপোস্ট থেকে এই ট্রাকটি আটক করা হয়।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চকপাড়া এলাকার ডুলিপারা গ্রামের আতাউর রহমানের ছেলে নাহিদ হোসেন (২০), বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার আইল পুনিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে ট্রাক চালক রাজু মিয়া (৩০), হেলপার একই গ্রামের রইচ উদ্দিন এর ছেলে ইসমাইল হোসেন (২৫)।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া জানান, শিবগঞ্জ কানসাট এলাকা থেকে পাথর বোঝাই ট্রাকে মাদক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে নাইস ইটভাটার সামনে চেকপোস্ট বসিয়ে ঢাকা মেট্রো- ট  ১৬-৫১৫৭ নাম্বারের একটি ট্রাক আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় ট্রাকের চালকসহ তিনজনকে আটক করা হয়।