গাজীপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা করল স্বামী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গৃহবধূ নুরভানুকে (৪০) গলা কেটে হত্যা করেছে স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায়। বুধবার রাতে উপজেলার হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরভানু নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বগুলাবাড়ি গ্রামের সবুর হোসেনের মেয়ে। ঘাতক স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায় একই উপজেলার তালুকসৌলমারী মুদিপাড়া গ্রামের আশিনাথ রায়ের ছেলে। বিশাল রায় ৩-৪ বছর আগে প্রেম করে বিয়ে করে হরিণহাটি এলাকায় বাসা ভাড়া নিয়ে থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করত।

নিহত নুরভানু নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বগুলাবাড়ি গ্রামের সবুর হোসেনের মেয়ে। ঘাতক স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায় একই উপজেলার তালুকসৌলমারী মুদিপাড়া গ্রামের আশিনাথ রায়ের ছেলে। যাক্ররাম ওরফে বিশাল রায় গত ৩-৪ বছর আগে প্রেম করে বিয়ে করে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় বাসা ভাড়া নিয়ে থেকে স্থানীয় পোশাক তৈরির কারখানায় চাকরি করত।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, হরিণহাটি এলাকার জাহাঙ্গীর আলমের একটি বাড়ির ছয় তলার ষোল নম্বর ইউনিটে গত মার্চ মাসে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে তারা। বুধবার দিনের কোনো এক সময় বিশাল রায় স্ত্রী নুরভানুকে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যা করে।

এরপর সে পালিয়ে নিহতের ছোট বোন সুমি আক্তারের আশুলিয়া থানা এলাকার বাসায় আশ্রয় নেয়। এ সময় নিহতের ছোট ভাই জহিরুল ইসলাম ঘটনাটি জানালে পুলিশ বৃহস্পতিবার ভোরে সুমির বাসা থেকে তাকে গ্রেফতার করে।

পরে বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, হত্যাকাণ্ডের ঘটনায় স্বামী বিশাল রায়কে গ্রেফতার করা হয়েছে। মূল ঘটনাটি জানার চেষ্টা করা হচ্ছে। সূত্র: যুগান্তর