গাজীপুরে নতুন করে আরও ১১৫ জন করোনায় আক্রান্ত

গাজীপুরে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১১৫ জন। ১৬৯ জনের নমুনা পরীক্ষা করে এই ১১৫ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৬৮ জনে। বুধবার (২৭ মে) বিকেলে গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান এ তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, গাজীপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১১৫ জন। তাদের মধ্যে গাজীপুর সদরে ৯৬ জন, কালিয়াকৈর উপজেলায় ছয়জন, কালীগঞ্জে একজন ও শ্রীপুর উপজেলায় ১২ জন রয়েছেন।

এ নিয়ে গাজীপুরে মোট আক্রান্ত ৯৬৮ জনের মধ্যে কালিয়াকৈর উপজেলায় ১০০ জন, কালীগঞ্জে ১২১, কাপাসিয়ায় ৮৬, শ্রীপুর উপজেলায় ৫৩ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকা মিলে ৬০৮ জন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন চারজন। মঙ্গলবার (২৬ মে) পর্যন্ত সুস্থ্য হয়েছেন ২২৫ জন।

সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, জেলায় গত ২৪ ঘন্টায় ১৬৯ জনের নমুনা পরীক্ষা করে ১১৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। গাজীপুর থেকে এ পর্যন্ত ৮ হাজার ৪৪৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে পজিটিভ রিপোর্ট এসেছে ৯৬৮ জনের।

সূত্রঃ জাগো নিউজ