খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে নওগাঁয় বিএনপির বিক্ষোভ 

নওগাঁ প্রতিনিধি:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে নওগাঁতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।
সোমবার (৯ অক্টোবর) দুপুরে নওগাঁ শহরের কেডির মোড় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এর আগে সকাল থেকে বিভিন্ন উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল বিভিন্ন প্রান্ত থেকে দলীয় কার্যালয়ের সামনে এক জায়গায় জড়ো হয়।
মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে রাস্তায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সে সময় জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিত্বে জেলা বিএনপির সাবেক সভাপতি পৌর মেয়র নজমুল হক সনি,সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টুকু, রেজু শেখ, বেলাল, মামুনুর রহমান রিপন, ভিপি রানাসহ জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশের সঞ্চালনায় অন্যান্যরা বক্তব্য রাখেন।
সেসময় বক্তারা, দ্রুত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।