কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত,পাঁচ পুলিশ সদস্য আহত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কুষ্টিয়ার মিরপুর উপজেলার মিরপুর-ভেড়ামারা সড়কের গোবিন্দগুনিয়া নামক স্থানে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুইজন ডাকাত নিহত হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। ডাকাতদের সঙ্গে বন্দুকযুদ্ধে ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের পাঁচজন সদস্য আহত হয়েছেন।

কুষ্টিয়ার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহম্মেদ জানান, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে কুষ্টিয়ার মিরপুর এলাকার মিরপুর-ভেড়ামারা সড়কের গোবিন্দগুনিয়া নামক স্থানে সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নেয়া হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে মিরপুর থানা পুলিশ সেখানে গেলে ডাকাত দলের সদস্যরা পুলিশের দলটির উপর গুলি চালায় ও বোমার বিস্ফোরণ ঘটায়।
 

এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাত সদস্য নিহত হয়। অন্যরা পালিয়ে যায়। পুলিশ সেখান থেকে একটি পিস্তল,তিনটি বোমা,একটি রামদা,একটি হাসুয়া ও গাছ কাটার করাত উদ্ধার করে।

 

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

 

পুলিশ জানায়,বন্দুকযুদ্ধের সময় আহত পুলিশ সদস্যদের কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে

সূত্র: এনটিভি