কমিউনিটি ব্যাংক রাজশাহীর মালোপাড়া উপশাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

আস্থা, নিরাপত্তা, প্রগতি; এই মূলনীতিতে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠিত কমিউনিটি ব্যাংক- রাজশাহীর মালোপাড়া উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১ টায় প্রধান অতিথি থেকে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি) পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক। এসময় তিনি বলেন, প্রগতির সাথে নিরাপত্তা নিশ্চিত করে কমিউনিটি ব্যাংক রাজশাহীর জনসাধারণের আস্থা অর্জন করতে সক্ষম হবে এবং তাদের প্রত্যাশা অনুযায়ী সেবা প্রদান করবে। খুব শীঘ্রই শাখাটির কার্যক্রম চালু হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল খালেক, ব্যাংকের এমডি কাজী মশিউর রহমান, বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম, মহানগর আওয়ামী লীগ ও ব্যবসায়িক নেতৃবৃন্দ এবং আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা।

২০১৮ সালের ২৯ অক্টোবর বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংকটির কার্যক্রম পরিচালনার অনুমোদন দেয়া হয়। ওই বছরের ১ নভেম্বর সেটিকে তফসিলি ব্যাংক হিসেবে তালিকাভুক্ত করে বাংলাদেশ ব্যাংক। ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর দেশের ৫৯তম বাণিজ্যিক ব্যাংক হিসেবে যাত্রা করা কমিউনিটি ব্যাংকের রাজশাহী শাখা নিয়ে মোট ১৯ টি শাখা চালু হলো।

স/আর