উন্নয়ন ধরে রাখতে আবারও আ’লীগকে ক্ষমতায় আনতে হবে-রাজশাহীর বিশাল জনসভায় প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী ও দলীয় সভনেত্রী শেখ হাসিনা বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, লুটপাট, জঙ্গিবাদ, দুর্নীতিতে ভরে যায়। তাই বিএনপি-জামায়াত জোটকে এদেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। ২০০১ সালে ক্ষমতায় আসার পরেও বিএনপি-জামায়াত জোট রাজশাহীতে জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে একের পর এক মানুষ হত্যা করেছে। লুটপাট করেছে। ধর্ষণ করেছে। তারা কি দিয়েছে? কিন্তু আমরা দেশের জন্য, দেশের মানুষের জন্য অনেক কিছু দিয়েছি। দেশের মানুষ এখন শান্তিতে আছে।’

বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর হরিয়ান চিনিকল মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

এর আগে বিকেল তিনটা ৩টার দিকে জনসভাস্থলে পৌঁছান প্রধানমন্ত্রী। তিনি বক্তব্য রাখেন প্রায় আধা ঘন্টা। তার বক্তব্যে ফুটে উঠে রাজশাহীসহ সারা দেশের বিভিন্ন উন্নয়ন চিত্র।

জনসভায় আরও বক্তব্য রাখেন, স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাছিম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। সভায় সভাপতিত্ব করেন পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াছিন আলী। জনসভাস্থলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

স/আর