আত্রাইয়ে করোনার ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প উদ্বোধন

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাসের টিকা গ্রহনের ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার( ২৭ জুলাই) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ ক্যাম্পের উদ্বোধন করা হয়।
এ সময় নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মিল্টন চন্দ্র রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউএনও ইকতেখারুল ইসলাম, এসিল্যান্ড মনজুরুল আলম, তথ্য অফিসার সানজির শিশির উপস্থিত ছিলেন।
জানা যায়, করোনা মহামারিতে আক্রান্ত ও মৃত্যুর হার কমিয়ে আনতে সরকার ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত সারাদেশে কঠোর বিধি নিষেধ আরোপ করেছেন। বিধি নিষেধের কারনে বাজারে কম্পিউটারের দোকান বন্ধ থাকায় ভ্যাকসিন গ্রহনের জন্য মানুষ রেজিস্ট্রেশন করতে পারছেন না।  যার জন্য রোভার ,স্কাউটস এবং স্বেচ্ছাসেবক টিমের সহযোগিতায় ইউএনও এ মহতি উদ্যোগ নিয়েছেন। গ্রাহকদের স্বাস্থবিধি মেনে  রেজিস্ট্রেশন করতে জাতীয় পরিচয় পত্র এবং তাদের ব্যবহৃত মোবাইল ফোন সাথে আনতে হবে বলে স্কাউটস সদস্যরা জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, ভ্যানগাড়ী চার্জার এবং সিএনজির চালক ও তাদের পরিবার সেইসাথে নিম্ন আয়ের মানুষদের ভ্যাকসিনের আওতায় আনতে কঠোর বিধিনিষেধ থাকা পর্যন্ত কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করেছি। এছাড়া আশ্রয়ণ কেন্দ্রগুলোতে গিয়ে তাদেরকেও রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দেয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে। একাজে সকলের সহযোগিতা প্রয়োজন।
স/জে