আগামী নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের জাল বুনছে জামাত-বিএনপি : নিখিল

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

করোনায় আক্রান্ত যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তাঁর সহধর্মিণী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথীর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ রবিবার বঙ্গবন্ধু এভিনিউর দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ায় তার ও পরিবারের সদস্যদের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

এর আগে পবিত্র রমজান মাস উপলক্ষে যুবলীগের মাসব্যাপী ইফতার বিতরণী কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

কিন্তু বিএনপি-জামায়াত এই উন্নয়নের অগ্রযাত্রাকে রুখে দিতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে।

এ দেশের সাধারণ জনগণ তাদের সঙ্গে নেই উল্লেখ করে তিনি বলেন, তারা বিদেশি প্রভুদের কাছে গিয়ে ধরনা দিয়েছে। দেশের বিরুদ্ধে, সরকারের বিরুদ্ধে লবিস্ট নিয়োগ দিয়েছে। এই লবিস্ট নিয়োগ দিতে প্রায় তারা একত্রিশ কোটি টাকা বিদেশিদের দিয়েছে। অথচ এই টাকা আপনাদের মাঝে বিলিয়ে দিলে আপনারা অনেক ভালো থাকতেন। কিন্তু বিএনপি কখনোই চায় না এ দেশের জনগণ ভালো থাকুক।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনকে নিয়ে জামায়াত-বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে। তাই সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

 

সূত্রঃ কালের কণ্ঠ