অর্ণার নির্দেশে রাজশাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের প্রচার মিছিল

নিজস্ব প্রতিবেদক:

আগামী ২২ ও ২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামীলীগের ২০ তম জাতীয় সম্মেলন কে কেন্দ্র করে রাজশাহীতে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণার নির্দেশে,বৃহস্পতিবার বেলা ১১টায় রাজশাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের প্রচার মিছিলটি অনুষ্ঠিত হয়।

 

প্রচার মিছিলটি রাজশাহী মহানগর আওয়ামীলীগ অফিস থেকে শুরু হয়ে জিরো পয়েন্ট হয়ে রাজশাহীর মণিচত্ত্বর প্রদক্ষিণ করে আবারও মহানগর আওয়ামীলীগ অফিসের সামনে এসে পথসভার মাধ্যমে শেষ হয়।

 

বাংলাদেশ কেন্দ্রীয় বেসরকারী শাখা ছাত্রলীগের সহ সম্পাদক রফিকুল ইসলাম বিপুর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, রাজশাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের যুগ্ন আহব্বায়ক রাকিবুল হাসান, বরেন্দ্রে কলেজ ছাত্রলীগ সভাপতি অনিক দাশ ও সাধারণ সম্পাদক নক্ষত্র, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শাওন ও সাধারণ সম্পাদক অন্তু, নর্থ বেঙ্গল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শাহিন ও সাধারণ সম্পাদক জাকির, শাহমখদুম কলেজের সাধারণ সম্পাদক রয়েল ও বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগ প্রমুখ

স/অ