অনুরোধে গাইলেন আরিফিন শুভ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

অভিনেতাই মূল পরিচয়, তবে আরিফিন শুভ যে ভালো গাইতেও পারেন তা ভালোভাবেই জানিয়ে দিলেন তিনি। নিজের নতুন ছবি ‘নিয়তি’র মিট দ্য প্রেস অনুষ্ঠানে গান গেয়েছেন ঢালিউডের জনপ্রিয় এই চিত্রনায়ক।

 

রোববার (৭ আগস্ট) রাতে ঢাকা ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার স্বত্ত্বাধিকারী আব্দুল আজিজের অনুরোধে শুভ গেয়ে শোনান ‘তোকে ছাড়া বাঁচি কি করে বল মরি কি করে’। ‘নিয়তি’ ছবির গানগুলোর মধ্যে এটি বেঁচে নেওয়া প্রসঙ্গে তিনি বললেন, ‘এই গানটির মাঝে ছবিটির গল্পের সাদৃশ্য পাওয়া যায়। প্রতিটি প্রেমিক-প্রেমিকার মনের কথা এ গানের কথাগুলোর সঙ্গে মিলে যায়। কাউকে ভালোবাসার মানেই তাকে কাছে পাওয়া নয়, দূরে থেকেও যে ভালোবাসা যায় তা বোঝানো হয়েছে এতে। ব্যক্তিগতভাবে গানটি আমার খুবই পছন্দের।’

 

‘নিয়তি’র প্রচারণার অংশ হিসেবে শুভর কণ্ঠে শোনা যাবে প্রয়াত খালিদ হাসান মিলুর সঙ্গে কনকচাঁপার গাওয়া ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন’। ছবিটির জন্য নতুন সংগীতায়োজনে এটি গেয়েছেন ন্যানসি ও ইমরান। শুভর সঙ্গে গাওয়ানোর জন্য একজন নারীকণ্ঠের খোঁজ চলছে। সেজন্য গানটি রেকর্ড করে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে দিতে বলা হয়েছে। জমা পড়া ভিডিও আর গায়কী দেখে নির্বাচন করা হবে বিজয়ী।

 

এদিকে রোববার অনুষ্ঠানের শেষ পর‌্যায়ে ‘নিয়তি’র আরেক গান ‘ঢাকাই শাড়ি’র তালে নেচেছেন শুভ ও তার নায়িকা জলি। তাদের সঙ্গে পা মিলিয়েছেন প্রযোজক।

 

আগামী ১২ আগস্ট মুক্তি পাচ্ছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’। এর লক্ষণীয় ব্যাপার হলো, এবারই প্রথম যৌথ প্রযোজনার ছবিতে নায়ক-নায়িকাসহ পরিচালকও বাংলাদেশি!

সূত্র: বাংলা নিউজ