শুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অক্ষয়ের বীভৎস লুক

Paris
নভেম্বর ২৩, ২০১৮ ৮:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অক্ষয় কুমার ভারতের অন্য স্টারদের থেকে একটু হাটকে। যখনই অক্ষয় কিছু করেন তার মধ্যে নিজস্বতার ছাপ থাকে। সেই মতোই অক্ষয় কুমারের আগামী ছবি ‘২.০’নিয়ে অভিনেতা বেশ উৎসাহী। প্রায় প্রতি দিনই তার এই ছবি নিয়ে স্যোশাল মিডিয়ায় পোস্ট থাকে।

সেই মতো অক্ষয় তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন যেখানে তাঁর করা চরিত্রটি কীভাবে বাস্তব রূপ পেল, সেটাই তুলে ধরেছেন।
প্রসঙ্গত, ‘২.০’ পরিচালক এস. শঙ্করের ছবি। ২০১০ সালের সবথেকে জনপ্রিয় ছবি ‘রোবট’-এর সিক্যুয়েল এই ‘২.০’। এই ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত। সঙ্গে রয়েছেন এমি জ্যকশন ও অক্ষয় কুমার। অক্ষয়কে এই ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে। তাঁর চরিত্রের নাম ড.রিচার্ড।

ছবির কাহিনি অনেকটা এই রকম- দুনিয়াকে মনস্টারের হাত থেকে বাঁচাতে বৈজ্ঞানিক ভি সাগারান (যে চরিত্রটি করছেন রজনীকান্ত) তাঁর সৃষ্ট  রোবট চিটিকে আবার নির্মাণ করেন।

এটি মূলত একটি সাইন্স ফিকশান। আগামী ২৯ নভেম্বর এই ছবি মুক্তি পাচ্ছে। ছবির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের পছন্দ হয়েছে।

তবে এই ছবিত অক্ষয় কুমারের যে লুক দেখা যাচ্ছে, সেই লুকটি আনতে তাঁকে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে। অনেক ক্ষণ সময় নিয়ে তিনি এই মেকআপ করেছেন। তিনি জানিয়েছেন, এই প্রথম তিনি এত মেকআপ করেছেন। সেই প্রস্থেটিক মেকাপের মেকিং- এর ভিডিও নিজেই তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করাতে সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। সূত্র: এবেলা

সর্বশেষ - বিনোদন