সোমবার , ১২ অক্টোবর ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে চেক জালিয়াতির মামলায় শিক্ষক গ্রেফতার

Paris
অক্টোবর ১২, ২০২০ ৪:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে চেক জালিয়াতির মামলায় আকতারুজ্জামান হানিফ নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) রাতে কাটাখালি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আকতারুজ্জামান হানিফ কাটাখালি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
অভিযোগ সুত্রে জানা গেছে, ২০১৯ সালের ৭ জুলাই তারিখে শিক্ষক হানিফ ৬ লাখ ৫০ হাজার টাকা ব্যবসায়ীক এবং সাংসারিক প্রয়োজনে মাইনুল ইসলাম সুমনের কাছ থেকে টাকা ধার নেয়। সেই টাকা শিক্ষক হানিফ পরবর্তীতে ২০১৯ সালের ২৪ নভেম্বর রাজশাহী পবা শাখার সোনালী ব্যাংকের ৬ লাখ ৫০ হাজার টাকার চেক নম্বর (৯২৮১৪৩৬) ও একাউন্ট নম্বর (৪৬১৪৪৩৪০১১৮৬৬) প্রদান করেন। পরবর্তীতে বাদী মাইনুল ইসলাম সুমন ওই টাকা ব্যাংক থেকে উত্তোলন করতে গেলে ব্যাংক থেকে জানিয়ে দেওয়া হয় আকতারুজ্জামান হানিফের একাউন্ট টাকা নেই। পরে চেকটি রাজশাহী পবা শাখার সোনালী ব্যাংক ডিজঅনার ঘোষণা করেন।
মাইনুল ইসলাম সুমন বলেন, আমি সরল বিশ্বাসে আকতারুজ্জামান হানিফকে ৬ লাখ ৫০ হাজার টাকা ব্যবসায়ীক এবং সাংসারিক প্রয়োজনে টাকা ধার দেয়। এরপর নির্দিষ্ট সময় পার হলে আমি আমার পাওনা টাকা তার কাছে ফেরত চাই। কিন্তু সে বিভিন্ন রকম টালবাহানা করে আমাকে ঘুরাতে থাকে। আমি এর প্রতিকার চেয়ে একাধিকবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের দারস্ত হয়ে প্রতিকার পাইনি।
কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, কাটাখালি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আকতারুজ্জামান হানিফের বিরুদ্ধে চেক জালিয়াতির ঘটনায় আদলত থেকে তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হলে সর্বশেষ রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে দুপুর সোয়া ১২ টার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।
স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর