মঙ্গলবার , ১১ জুন ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে গ্রেফতার ৮৮

Paris
জুন ১১, ২০১৯ ২:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা ও নগর পুলিশ অভিযান চালিয়ে ৮৮ জনকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের থেকে মাদকদ্রব্যও উদ্ধার করে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চত করেছেন নগর ও জেলা পুলিশের মুখপাত্ররা।

রাজশাহী জেলা পুলিশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম জানায়, মাদক বিরোধী অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করেছে তারা।

গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৯ জন, বাঘা থানা ৯ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে, নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪৯ জনকে গ্রেফতার করেছে তারা।

বোয়ালিয়া মডেল থানা ১৭ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৩, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৪ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর