সোমবার , ১৯ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মহানবীর (সা.) রওজা মোবারক জিয়ারত খালেদা জিয়ার

Paris
সেপ্টেম্বর ১৯, ২০১৬ ১০:১২ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মদিনায় মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেছেন সৌদি আরব সফররত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমান।

 

স্থানীয় সময় রোববার রাতে মসজিদে নববিতে এশার নামাজের পর সঙ্গীদের নিয়ে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারতে যান খালেদা জিয়া। জিয়ারতের আগে তিনি রওজা শরিফে দুই রাকাত নামাজ পড়েন। পরে তিনি মোনাজাতে অংশ নেন এবং দেশ ও মুসলিম উম্মাহর জন্য দোয়া করেন।

 

গত ৮ সেপ্টেম্বর সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। হজ পালন শেষে মহানবীর রওজা মোবারক জিয়ারতের উদ্দেশ্যে তিনি মদিনায় যান।

 

মদিনায় খালেদা জিয়ার সফরসঙ্গীদের মধ্য রয়েছেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুর রহমান। খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন আহমেদ। তারেক রহমানের সফরসঙ্গী হিসেবে আছেন তাঁর স্ত্রী জোবাইদা রহমান, কন্যা জাইমা রহমান, মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান।

 

আরো উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র সহসভাপতি আবদুল জলিল ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ আহমেদ, আবদুল মান্নান, আবদুল মমিন, মনিরুজ্জামান তপন, কেফায়তোল্লাহ, হেলাল, জাফর আহমেদ।

সূত্র: এনটিভি

সর্বশেষ - আন্তর্জাতিক