মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় স্কুলছাত্রী নিখোঁজের ১০ দিন পর উদ্ধার, এক সন্তানের জনক আটক

Paris
অক্টোবর ২৪, ২০১৭ ৭:০২ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় স্কুলছাত্রী নিখোঁজের ১০ দিন পর এক সন্তানের জনকের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে এক সন্তানের জনক সুজন আলীর (২৮) বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে পুলিশ হেফাজতে নেওয়া হয় মেয়েটিকে। এসময় সুজনকে আটক করা হয়।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা গেছে, উপজেলার জিউপাড়া ইউনিয়নের জৈনক ব্যক্তির ৮ম শ্রেনীতে পড়ুয়া স্কুলছাত্রী (১৪) গত ১৪ অক্টোবর নিখোঁজ হয়। এর একদিন পর ১৫ অক্টোবর নিখোঁজ স্কুলছাত্রীর পিতা তার নিখোঁজ মেয়ের সন্ধান চেয়ে পুঠিয়া থানায় সাধারন ডায়েরি করেন।

নিখোঁজের ১০ দিন পর উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে এক সন্তানের জনক সুজন আলীর (২৮) বাড়িতে ওই স্কুলছাত্রী আছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশ সবুজের বাড়িতে অভিযান চালায়। এসময় নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং ঘটনার সাঙ্গে সম্পৃক্ত থাকার সন্দেহে সবুজ আলীকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া জানান, তাদের দু’জনকে থানায় নিয়ে আসা হয়েছে জিজ্ঞাসাবাদ চলছে।

সর্বশেষ - রাজশাহীর খবর