শুক্রবার , ৩১ মে ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে টাকা ছিনতাই, সন্দেহভাজন গ্রেফতার ৩

Paris
মে ৩১, ২০১৯ ১১:০২ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় টিএমএসএস এনজিও’র এক নারী কর্মীকে চলন্ত মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে তার কাছে থাকা ৯৫ হাজার টাকা ছিনতাই করে দুবৃত্তরা। পরে এবিষয়ে পুঠিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই মামলায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে ভালুকগাছি ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ভালুকগাছী সরদারপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে হাসেম আলী (২২), দমদমা গ্রামের মৃত ফেরজালের ছেলে ফায়সাল (১৯) এবং একই গ্রামের এমাজ উদ্দিন মোল্লার ছেলে বাবু মোল্লা (৪২)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিল উদ্দিন আহমেদ জানান, গত বুধবার (২৯ মে) দুপুর দেড়টার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের গন্ডগোহালী নামক স্থানে দুইটি মোটরসাইকেলযোগে ৫ জন ছিনতাইকারী এসে টিএমএসএস এনজিওর মহিলা মাঠকর্মী মরিয়ম আকতারের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় মরিয়ম মোটরসাইকেল নিয়ে পড়ে গেলে তার ব্যাগে থাকা প্রায় ৯৫ হাজার টাকা নিয়ে তারা পুঠিয়া মোড়ের দিকে পালিয়ে যান। এ সময় স্থানীয়রা মোটরসাইকেল ধাওয়া করেও তাদেরকে ধরতে পারেননি। পরে সেই এনজিওকর্মীকে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার টিএমএসএস এনজিওর পুঠিয়া শাখার ম্যানেজার হামিদুর রহমান বাদী হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেন। থানার ওসি সাকিল উদ্দিন জানান, থানায় অভিযোগের প্রেক্ষিতে থানার এসআই শাহিন ও তার সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ছিনতাইয়ে সম্পৃক্ত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করে। পরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর