মঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে তরুণ আহত: হামলা ও ভাংচুর

Paris
ডিসেম্বর ৫, ২০১৭ ৮:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের প্রধান গেটের ভেতরে জরুরী বিভাগের সামনে দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের আঘাতে অভি (১৮) নামে এক তরুণ গুরুতর আহত হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

সঙ্গে সঙ্গে তাকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অভি সদর হাসপাতালের গ্যারেজ পরিচালনাকারী ইজারাদার ও হাসপাতাল সংলগ্ন মসজিদপাড়ার আনোয়ারুল ইসলাম কালুর (৪৫) ছেলে।

এঘটনায় উত্তেজিত হয়ে কালুর লোকজন হাসপাতালের সামনের আবু সালামের (৫০) রেস্তোঁরা ও বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে তিনি ও তাঁর মেয়ে আহত হন। আবু সালামের বাড়িও একই মহল্লায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, ওই দিনই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালুর ছেলে অভির সাথে সালামের ছেলের দ্বন্দের জেরে ঘটনার সুত্রপাত। এসব ঘটনায় রাত থেকেই হাসপাতাল এলাকা, চিকিৎসাধীন রোগিদের মাঝে ও মহল্লায় আতংক, উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সদর থানা পুলিশ হাসপাতাল ও মসজিদপাড়া এলাকায় অবস্থান নেয় ও ঘটনায় দায়ীদের আটকে অভিযান শুরু করে।

সদর থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম মঙ্গলবার বিকালে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার পর থেকেই হাসপাতাল ও মহল্লায় পুলিশ মোতায়েন রয়েছে। তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি বা কোন পক্ষ মামলা করেনি।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর