রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হাসিনা পালিয়ে গেলেও ষড়যন্ত্র রয়ে গেছে: শামা ওবায়েদ

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেলেও তার ষড়যন্ত্র রয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নেত্রী শামা ওবায়েদ ইসলাম রিংকু।

শনিবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত ফরিদপুরের সালথা উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

শামা ওবায়েদ বলেন, গত ১৭ বছরে হিন্দু সম্প্রদায়ের লোকেরা এত সুন্দর শৃঙ্খলভাবে পূজা উদযাপন করতে পারেনি, যা এ বছর করতে পেরেছে। বিএনপি সংখ্যালঘুতে বিশ্বাস করে না। আমরা মনে করি- আমরা সবাই সমান, আমরা সবাই বাংলাদেশি। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। স্বৈরাচার শেখ হাসিনা ভারতে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আর তার দোসররা আমাদের আশপাশেই রয়েছে।

এ সময় সালথা উপজেলাবাসীকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পর বিভিন্ন জায়গায় কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও সালথায় তা ঘটেনি। সালথার মানুষ শান্তিপ্রিয়। সালথা-নগরকান্দায় যাতে কোনো বিশৃঙ্খলা না ঘটে সেদিকে খেয়াল রাখার জন্য দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি অনুরোধ করেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সালথা উপজেলা বিএনপির সভাপতি মো. সিদ্দিকুর রহমান তালুকদার, সালথা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিএনপির সিনিয়র নেতা মো. আসাদ মাতুব্বর, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহিন মাতুব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার খায়রুল বাসার আজাদ, শাহিনুর রহমান শাহিন, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান লাভলুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজনীতি