রবিবার , ২৯ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শেখ হাসিনা বলেছিলেন তিনি পালাবেন না, কিন্তু পালিয়েছেন: মাসুদ সাঈদী

Paris
সেপ্টেম্বর ২৯, ২০২৪ ৯:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

পিরোজপুর-১ আসনে জামায়াত মনোনীত প্রার্থী মাসুদ সাঈদী বলেছেন, বাংলার মানুষ পাকিস্তান আমল থেকে মুক্তির সংগ্রাম করে আসছে। আমরা ভেবেছিলাম ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে বিজয়ের পর আমাদের মুক্তির সংগ্রাম শেষ হয়েছে। কিন্তু কষ্ট নিয়ে আজ বলতে হয় আমাদেরকে এখনো সংগ্রাম করতে হয় গণতন্ত্রের জন্য, ভোটের অধিকারের জন্য, ইসলামী ঐতিহ্য রক্ষার জন্য।

মাসুদ সাঈদী বলেন, গত ১৭ বছর শেখ হাসিনা বিনা ভোটে ক্ষমতায় থেকে নিজেকে এদেশের রাজা মনে করেছিল। দেশের মানুষকে হাসিনা প্রজা মনে করতো। শেখ হাসিনা দেশ শাসন নয় শোষন করতে এসেছিল।

পিরোজপুর পৌরসভার ৮নং ওয়ার্ডে নূরানী তালিমুল কুরআন মাদরাসা ময়দানে বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্তৃক আয়োজিত স্থানীয় জনগণর সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মাসুদ সাঈদী আরো বলেন, শেখ হাসিনা বলেছিলো, আমি শেখ মুজিবের মেয়ে, আমি পালাতে জানিনা। সেই তিনি ছাত্র আন্দোলনের মুখে হেলিকপ্টার দিয়ে গণভবন থেকে পালিয়েছে। গত ১৭ বছরে জামায়াত-বিএনপির প্রায় এক হাজার লোককে গুম করে হত্যা করা হয়েছে। ৭০ লক্ষ মানুষের উপর মিথ্যা মামলা দেয়া হয়েছে। শেখ হাসিনার জুলুম নির্যাতনে কোনো রাজনৈতিক নেতাকর্মী নিজ বাসা বাড়িতে ঘুমাতে পারতো না। এখনো আওয়ামী লীগ আর তাদের দোসরের বিভিন্ন রকমের ষড়যন্ত্র করছে। সামনে দুর্গাপূজা আসছে। এই দুর্গাপুজাকে কেন্দ্র করে হাসিনার সন্ত্রাসীরা দেশে নৈরাজ্য ও অশান্তি তৈরি করতে পারে। সেদিকে সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, কোরআনের পাখি আল্লামা সাঈদীকে শেখ হাসিনা পরিকল্পিতভাবে হত্যা করেছে। শুধু আল্লামা সাঈদী-ই নন এদেশের সকল মত ও পথের অসংখ্য আলেমকে গ্রেফতার করে শেখ হাসিনা প্রমান করেছেন তিনি তার পিতার মতোই আলেম বিদ্ধেষী, ইসলাম বিদ্ধেষী।

বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর পৌরসভার ৮নং ওয়ার্ড সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে ও ৮নং ওয়ার্ড সেক্রেটারী হাসান মাতুব্বরের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখার আমীর বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ তাফাজ্জল হোসেন ফরিদ। আরো উপস্থিত জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুর রব, জেলা সেক্রেটারী অধ্যক্ষ জহিরুল হক, পৌর আমীর মাওলানা আব্দুর রাজ্জাকসহ স্থানীয় বিএনপি ও জামায়াত নেতৃবৃন্দ।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - রাজনীতি