শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শেখ হাসিনাই আ.লীগকে কলঙ্কিত করেছে: মামুনুল হক

Paris
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৭:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

শেখ হাসিনাই আওয়ামী লীগের মতো একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দলকে কলঙ্কিত করে দেশ থেকে পালিয়েছে। এমনটি বলেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

শনিবার নেত্রকোনা শহরের মোক্তারপাড়া মাঠে বাংলাদেশ খেলাফত মজলিসের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মামুনুল হক বলেন, স্বৈরশাসক হোসাইন মোহাম্মদ এরশাদ গ্রেফতার হয়ে কারাগার বরণ করেছেন, কিন্তু দলের নেতাকর্মীদের ছেড়ে পালিয়ে যাননি। বেগম খালেদা জিয়া একাধিকবার আন্দোলনের মুখে ক্ষমতা ছাড়লেও দেশ থেকে পালিয়ে যাননি। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে থেকেও নেতাকর্মীদের আগলে রেখেছেন।

তিনি আরও বলেন, ইতিহাস প্রমাণ করে, যে দেশের মানুষ হাসিমুখে প্রাণ দিতে জানে, যারা নিজেরা বাঁচতে শিখে তাদেরকে কেউ মারতে পারে না। শেখ হাসিনাও মারতে পারে নাই। শেখ হাসিনাকে নিজের তল্পিতল্পাসহ বাংলাদেশ থেকে পালিয়ে যেতে হয়েছে। এই পালিয়ে যাওয়ার মধ্য দিয়ে শেখ হাসিনা ঐতিহ্যবাহী আওয়ামী লীগের মতো একটি রাজনৈতিক দলকে সারা দেশের মানুষের সামনে কলঙ্কিত করেছেন।

মামুনুল হক বলেন, শেখ হাসিনা জানতো ১৫ই আগস্ট তার বাবাকে হত্যা করার জন্য আওয়ামী লীগ দায়ী। তিনি পঞ্চাশ বছর ধরে আওয়ামী লীগের বিরুদ্ধে নাটক সাজিয়েছিলেন, যেন আওয়ামী লীগ আর বাংলাদেশে কোনো দিন রাজনীতি করতে না পারে।

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্যে মামুনুল হক বলেন, প্রথম দিন থেকেই আমরা আপনাদের সহযোগিতা করছি, ভবিষ্যতেও করব। তবে সহযোগিতা নেওয়ার ক্ষেত্রে আপনাদের আন্তরিকতার পরিচয় দিতে হবে। দেশের মানুষ, স্বাধীনতা ও ইসলামের প্রশ্নে কারো চেহারার দিকে তাকিয়ে কথা বলার ফুসরত আমাদের নাই।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজনীতি