মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘পুলিশ ছাড়া রাষ্ট্র চলতে পারে না’

Paris
সেপ্টেম্বর ২৪, ২০২৪ ১১:৫৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বরিশাল-১ আসনের সাবেক এমপি এম. জহিরউদ্দিন স্বপন বলেছেন, পুশিলের সেবা হচ্ছে অক্সিজেনের মতো। আমি যেমন আক্সিজেন ছাড়া নিঃশ্বাস নিতে পারি না। তেমনি পুলিশ ছাড়া দেশ ও রাষ্ট্র চলতে পারে না।

তিনি আরও বলেন, শেখ হাসিনা পুলিশ বাহিনীর মতো এমন প্রয়োজনীয় প্রতিষ্ঠানকে কুলষিত করে সবচেয়ে বড় অপরাধ করেছে। পুলিশকে দলীয়করণ করেছে। পুলিশ বাহিনীকে দিয়ে গুম ও খুন করেছেন, মিথ্যা মামলা দিয়েছেন। দেশের পুলিশ বাহিনীকে দলের অস্ত্রে পরিণত করলে সেই দলের কি পরিণতি হয়, পুলিশ প্রশাসন ও বাহিনীর কী পরিণতি হয়, শেষ পর্যন্ত দেশ কত ভোগান্তিতে পড়তে হয়, তা কিন্তু আমরা দেখেছি। গণতন্ত্র হচ্ছে অধিকার এবং সেবাটা সবাইকে সমানভাবে দিতে হবে। সংবিধান অনুযায়ী সংখ্যালঘুদের সেবা দিতে বাধ্য।

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে মঙ্গলবার দুপুরে ৮২টি পূজামণ্ডপ কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি মনোজ গোমস্তার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন- গৌরনদী থানার নবাগত ওসি ইউনুস মিয়া, বার্থী তারা মায়ের মন্দিরের সভাপতি ও সাবেক এএসপি শান্তনু ঘোষ, উপজেলা বিএনপির আহবায়ক সৈয়দ সরোয়ার আলম বিপ্লব, সদস্য সচিব শরীফ জহির সাজ্জাত হান্নান, পৌর বিএনপির আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন শরীফ, সদস্য সচিব ও সাবেক পৌর কাউন্সিলর ফরিদ মিয়া।

ব্ক্তব্য রাখেন- উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও জেলা উত্তর বিএনপির সদস্য দুলাল রায় দুলু, সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মানিক লাল আচার্যসহ অন্যান্য নেতারা।

এর আগে বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম ওয়াহিদুল হক খান ও সদ্যপ্রয়াত পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক পৌর কাউন্সিলর হোসাইন মোহাম্মদ তুষারের কবর জিয়ারত করেন।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজনীতি