বৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে নাজমুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ 

Paris
সেপ্টেম্বর ৫, ২০২৪ ১২:৪২ পূর্বাহ্ণ

লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুরে রাজমিস্ত্রী নাজমুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে লালপুর উপজেলার রঘুনাথপুর বাজারে রাজমিস্ত্রী নাজমুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে স্থানীয় জনসাধারণ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট -২০২৪) সকালে লালপুর উপজেলার বাহাদুরপুর মৃত ইয়াদ আলী মাস্টারের আম বাগান থেকে রাজমিস্ত্রী নাজমুল হোসেনের ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেন। নিহত নাজমুল লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের মোড়দহ গ্রামের পাচু মন্ডলের ছেলে।

 

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার পারুল, জাহাঙ্গীর আলম মুসা, নিহত নাজমুলের মা নাজিরা খাতুন, নাজমুলের ছোট ভাই আজমল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, খালেদুজ্জামান লালন, রেজাউল করিম, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা-রাজমিস্ত্রী নাজমুল হত্যার প্রতিবাদ জানিয়ে হত্যার সাথে জড়িতদের অতি দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানান।

নিহত নাজমুলের মা নাজিরা বেগম জানান, ঐদিন সকালে খবর পায় বাহাদুরপুর ইয়াদ আলী মাস্টারের বাগানে নাজমুলের লাশ আম গাছে ঝুলছে। বিষয়টি জানার পরে ঘটনাস্থলে গিয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পায়। কে বা কাহারা আমার ছেলেকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। আমি এই হত্যা কান্ডের বিচার চাই।

এব্যাপারে লালপুর থানার পুলিশ পরিদর্শক  (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, আম বাগান থেকে নাজমুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠনো হয়। মৃত ব্যক্তিকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এঘটনায় নিহত নাজমুলের স্ত্রী বীথি কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

 

সর্বশেষ - রাজশাহীর খবর