শুক্রবার , ২৩ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোমস্তাপুরে ফিলিং স্টেশন থেকে চাল ভর্তি ট্রাক উধাও 

Paris
আগস্ট ২৩, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ

 

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার একটি ফিলিং স্টেশন থেকে চাল ভর্তি একটি ট্রাক উধাও হয়ে গেছে। শুক্রবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটেছে।
রহনপুর স্টেশন বাজার এলাকার চাল সরবরাহকারী প্রতিষ্ঠান বিসমিল্লাহ রাইস এজেন্সির মালিক রহনপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান জেম জানান,তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ঢাকার বাবুবাজারগামী ১৫ টন চাল বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৬-০৪৪৩)বৃহস্পতিবার রাতে রহনপুর পৌর এলাকার লতিফুর রহমান ফিলিং স্টেশনে রাখা হয়।শুক্রবার সকালে সেটি ঢাকার উদ্দেশ্য রওনা হওয়ার কথা ছিল। শুক্রবার ভোর ৪ টার দিকে ওই ফিলিং স্টেশন থেকে চাল ভর্তি ট্রাকটি কে বা কারা নিয়ে সটকে পড়ে।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান,এ ঘটনায় ট্রাক মালিক বাদী হয়ে  থানায়  একটি জিডি দায়ের করেছেন।   । এদিকে, ওই ফিলিং স্টেশনের মালিক লতিফুর রহমান বাবু জানান, তার ফিলিং স্টেশনের নৈশপ্রহরী শুক্রবার ভোর ৪ টার দিকে ট্রাকটি নিয়ে যেতে দেখে। সে তাদের ওই ট্রাকের স্টাফ মনে করে কোন বাঁধা দেয়নি।পরে শুক্রবার  সকালে ওই ট্রাকের স্টাফরা আমাদের  ট্রাকটি মিসিং হওয়ার বিষয়টি অবহিত করে।

সর্বশেষ - রাজশাহীর খবর