শুক্রবার , ২৩ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুলিশ হলেও পরিচয় দিতেন ছাত্রলীগ নেতা: যুবককে মামলায় ফাঁসানোর অভিযোগ

Paris
আগস্ট ২৩, ২০২৪ ৩:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

পুলিশ সদস্য হয়েও নিজেকে ছাত্রলীগের সাবেক কর্মী পরিচয় দিয়ে রাজশাহী নগরীর এক যুবককে অস্ত্রের মুখে অপহরণের পর অর্থ আদায়ের অভিযোগ উঠেছে। বহিস্কৃত ঐ পুলিশ সদস্যে এসআই মাহাবুব হাসান। ২০১৯ সালের ২৩ অক্টোবর রাজশাহীর গৌরহাঙ্গা এলাকার নিজ বাড়ি থেকে ভুক্তভুগী রাজিব আলীকে নামের এক যুবককে তুলে নিয়ে যাওয়া হয়। সে সময় অভিযুক্ত মাহাবুব হাসান আরএমপির গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন।

রাজিবকে তুলে নিয়ে তার পরিবারের কাছ থেকে মুক্তিপনের জন্য ৫ লাখ টাকা দাবি করে মাহাবুব।পরে ডিবি কার্যালয়ে নিয়ে নির্যাতন করে মাদক মামলা দেওয়া হয়। এমন অভিযোগের পরে এসআই মাহাবুবের বিরুদ্ধে বিরুদ্ধে বিভাগীয় মামলায় তাকে বহিস্কার করা হয়।

আজ শুক্রবার বেলা ১২ টায় রাজশাহীর নগরীর একটি হোটেলে ভুক্তভুগী পরিবার সংবাদ সম্মেলন করে পুলিশ সদস্যে এসআই মাহাবুবের বিরুদ্ধে এসব তথ্য তুলে ধরেন ভুক্তভোগী রাজীব আলী ও তার পরিবার।২০১৯ সালের ঘটনার পরে এসআই মাহাবুবের বিরুদ্ধে গত ২১ আগস্ট মামলা করেন নির্যাতিত যুবকের বাবা মাসুদ রানা।তাদের অভিযোগ এসআই মাহাবুব নিজেকে পুলিশ সদেস্যের পাশিপাশি নিজেকে ছাত্রলীগের সাবেক নেতা পরিচয় দিয়ে অপহরণের পর অর্থ আদায় করতেন। অভিযুক্ত এসআই মাহাবুব জানান,তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা।রাজশাহী মহানগর পুলিশ বলছে,তদন্ত শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#

সর্বশেষ - রাজশাহীর খবর