মঙ্গলবার , ২০ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত অবস্থায় কোটি টাকার হেরোইন উদ্ধার

Paris
আগস্ট ২০, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ১ শত গ্রাম নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। সোমবার (১৯ আগস্ট) দিবাগত রাতে এই মাদক পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে র‌্যাব-৫।

এ বিষয়ে মঙ্গলবার দুপুরে র‌্যাবের মিডিয়া উইং থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তীতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশের গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় মৃত নসিমুদ্দিনের ছেলে রুস্তম আলীর ধানী জমির পশ্চিম পাশে পদ্মা নদীর তীরে এক ব্যক্তি নৌকা থেকে একটি ব্যাগ নেয়ার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে পরিত্যক্ত ব্যাগ থেকে ১ কোটি ১০ লক্ষ টাকার ১ কেজি ১ শত গ্রাম নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় কাওকে আটক করতে না পারলেও উদ্ধারকৃত মাদক জিডি মূলে নবাবগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান অধিনায়ক।

সর্বশেষ - রাজশাহীর খবর