বৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে ট্রেনে কাটা পড়ে শিক্ষকের মৃত্যু

Paris
আগস্ট ১৫, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার(১৫ আগষ্ট ২০২৪) বেলা ২টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার নর্থ বেঙ্গল সুগার মিলের পাশে নারায়ণপুর রেলগেটে এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত স্কুলশিক্ষক শরিফুল ইসলাম (৪৫) উপজেলার বিরোপাড়া গ্রামের সাদের আলী শেখের ছেলে।সে লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা (বিপিএড) শিক্ষক ছিলেন।
ঈশ্বরদী রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’
জানা যায়, বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলার গোপালপুর থেকে বাড়ি ফেরার সময় গোপালপুর পৌরসভার নর্থ বেঙ্গল সুগার মিলের পাশে নারায়ণপুর রেলগেট পার হওয়ার  সময় সৈয়দপুরগামী এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে দুই পা কাটা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম জানান  এস এম শরিফুল ইসলাম তাঁর বিদ্যালয়ের শরীর চর্চা (বিপিএড) শিক্ষক ছিলেন। এই মৃত্যুতে বিদ্যালয়ের সবাই মর্মাহত।

সর্বশেষ - রাজশাহীর খবর