শনিবার , ১০ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে হিন্দু ভাইয়ের গায়ে ফুলের টোকাও সহ্য করা হবে না : ডাক্তার রাজন

Paris
আগস্ট ১০, ২০২৪ ৫:৩৬ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
আজ থেকে, এখন থেকে, এই মূহুর্ত থেকে  আমার কোন হিন্দু ভাইয়ের গায়ে একটি ফুলের টোকাও সহ্য করা হবে না। সে যেই হোক না কেন তাকে কঠিনতম শাস্তি পেতে হবে।
নাটোরের লালপুরে  হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়ী ও মন্দিরে দুর্বৃত্তদের হামলার ঘটনায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও মতবিনিময় সভায় লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ডাঃ ইয়াছির আরশাদ রাজন এসব কথা বলেন।
শুক্রবার (৯ আগষ্ট) সন্ধ্যা রাতে নাটোরের লালপুরে বুধপাড়া কালী মন্দির চত্বরে সভাপতি শতদল কুমার পালের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি  ডাঃ ইয়াছির আরশাদ রাজন, বিএনপির মানবাধিকার কমিটি ও মিডিয়া সেলের অন্যতম সদস্য অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল,  উপজেলা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ(পাপ্পু), গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন  উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান বাবু, লালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল ইসলাম লুলু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ২নং ইশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু , লালপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম সহ লালপুর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়াও বিভিন্ন মন্দির কমিটির সভাপতি সম্পাদক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ।
এর আগে বিএনপির নেতৃবৃন্দ  মাধবপুর, পালপাড়া ও জৌতদৈবকী গ্রামে হিন্দু কয়েকটি
মন্দির পরিদর্শন ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। এসময় বিএনপির নেতৃবৃন্দ হিন্দু ধর্মালম্বীদের কয়েকটি বাড়ি পরিদর্শন করেন  এবং তাদের খোঁজ খবর নেন।

সর্বশেষ - রাজশাহীর খবর