রবিবার , ৪ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিএনপি-জামায়াত-শিবিরের সকল অপশক্তি রুখে দিতে নেতাকর্মীদের নির্দেশ প্রতিমন্ত্রী দারার

Paris
আগস্ট ৪, ২০২৪ ৭:৫৯ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি: 
সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে তথাকথিত কোটা বিরোধী আন্দোলনের নামে বিএনপি-জামায়াত ও শিবিরের দেশব্যাপী জ্বালাও-পোড়াও, সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে পাড়ায়-মহল্লায় সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করার ঘোষণা দিয়েছেন সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা। এ সময় বিএনপি-জামায়াতের সকল অপশক্তি রুখে দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশাপাশি নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশও দেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা।
রোববার বিকেলে রাজশাহীর দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত  প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নির্দেশনা দেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা।
প্রতিমন্ত্রী দারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই কেবল বাংলাদেশ নিরাপদ। আওয়ামী লীগ সরকার এই দেশ ও দেশের মানুষকে যা দিয়েছেন বিগত কোনো সরকার তা দিতে পারেনি। আজকে যারা কোটা আন্দোলনের নামে দেশে অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে হবে। পাড়ায় মহল্লায় পাহারা দিতে হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে হবে। কোনো অবস্থাতেই পাকিস্তানি প্রেতাত্মাদের আশ্রয় দেয়া যাবেনা। যারা দেবেন তারা আওয়ামী লীগ থেকে চিরদিনের জন্য প্রত্যাখাত হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শরিফুজ্জামান শরিফের সঞ্চালনায় পথ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, পৌর মেয়র সাজেদুর রহমান মিঠু, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
পরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত তথাকথিত কোটা সংস্কার আন্দোলনের নামে সাধারণ শিক্ষার্থীদেরকে ঢাল হিসেবে ব্যবহার করে বিএনপি, জামায়াত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শিক্ষক, শিক্ষানুরাগী ও সূধীজনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা।

সর্বশেষ - রাজশাহীর খবর