শনিবার , ১৩ জুলাই ২০২৪ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় মাদক আড্ডা বন্ধ করায় এক নারীকে প্রাণনাশের হুমকি

Paris
জুলাই ১৩, ২০২৪ ৪:৪৯ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় সন্ত্রাসীদের ভয়ভীতি প্রদর্শন, প্রাণনাশের হুমকি এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানাভাবে হয়রানির শিকার সাথী আকতার নামের এক মহিলা সংবাদ সম্মেলন করে প্রশাসনের নিকট বিচার চেয়েছেন। নওগাঁ শহরের পাটালীর মোড় এলাকার মো. রতন হোসেনের স্ত্রী সাথী আকতার আজ শনিবার দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সাথী আকতার অভিযোগ করেছেন, গত ২৮ এপ্রিল নওগাঁ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের উপ-নির্বাচনে সাথী আকতার ছিলেন একজন প্রার্থী। নির্বাচনকে কেন্দ্র করে মাদকসেবী একটি গ্রুপ তার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে। সামাজিক কাজের অংশ হিসেবে সাথী আকতার ঐ মাদকসেবীদের একটি আড্ডায় মাদকসেবন বন্ধ করতে উদ্যোগ গ্রহণ করলে তারা রাগান্বিত হয়ে উঠে। তাদের মধ্যে সজিব, টুটুল ও রিপনসহ কয়েকজন সাথী আকতারের বিরুদ্ধে নানারকম অশ্লীল ও নানান কুৎসা রটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অব্যাহত পোস্ট দিতে থাকে। এতে সাথীসহ পরিবারের লোকজন সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছে।

তাদের ভয়ে থানায় অভিযোগ করতেও পারছেন না বলে সংবাদ সম্মেলন তিনি অভিযোগ করেছেন। দফায় দফায় স্বামী ও সন্তানকে প্রাণনাশের হুমকি প্রদান অব্যাহত রেখেছে। তিনি তার পরিবারের সদস্যদের নিরাপদে শান্তিপূর্ণভাবে বেঁচে থাকার নিরাপত্তা চেয়ে এই সংবাদ সম্মেলন করেছেন।

সাথী আকতার অভিযোগ করেছেন প্রতিপক্ষরা সমাজে নেশাখোর, সন্ত্রাসী নামেই ব্যাপক পরিচিত। এমন কোনো অপকর্ম নাই যা তারা করতে পারেন না। যেকোনো সময় তারা এই পরিবারের জানমালের ক্ষতি করতে পারেন বলে শঙ্কায় রয়েছেন তারা।

সর্বশেষ - রাজশাহীর খবর